কিভাবে চেক করবেন আপনার সিম টি 4g কিনা।

কিভাবে চেক করবেন আপনার সিম টি 4g কিনা।

কিভাবে চেক করবেন আপনার সিম টি 4g কিনা।
কিভাবে চেক করবেন আপনার সিম টি 4g কিনা।


১/ গ্রামীণফোন:

গ্রামীণফোনের সকল সার্ভিস এবং আকর্ষণীয় সব অফার এখন MyGP অ্যাপ এ! MyGP অ্যাপ ডাউনলোড করুন আর আপনার গ্রামীণফোন লাইফকে বানিয়ে ফেলুন আরও সহজ ও আনন্দময়।

GrameenPhone অপারেটরের সিম ব্যবহারকারীরা 

*১২১*৩২৩২# 

Dail করলে ফিরতি SMS পেয়ে যাবেন তার সিমটি 4g কি না।


২/ রবি :

দৈনন্দিন জীবনযাত্রার নানান সমস্যা সমাধানে রবি সবার আগে , প্ল্যাটফর্ম যাই হোক, রবি আছে আপনার সহযোগিতায় , একদম সহজ আর ইউজার ফ্রেন্ডলি সলিউশন , বিল পেমেন্টের বেশি বেশি অপশন।

রবির ডিজিটাল সল্যুশনের মাধ্যমে আপনার লাইফস্টাইলকে করে তুলুন আরও আরামদায়ক।

Robi গ্রাহকরা 

*১২৩*৪৪#

Dail করলেই জানতে পারবেন।


৩/ বাংলালিংক:

বাংলালিংক, বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মোবাইল ফোন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান।Banglalink গ্রাহকেরা মোবাইল ফোন থেকে 4G লিখে ৫০০০ নম্বরে SMS পাঠালে ফিরতি ম্যাসেজে 4g সিমের বিষয়ে তথ্য পাবেন।

গ্রাহকের সিমটি যদি 4g না হয়, তাহলে তা সংশ্লিষ্ট মোবাইল ফোন অপারেটরের গ্রাহকসেবা কেন্দ্র থেকে পরিবর্তন করে নেওয়ার সুযোগ রয়েছে।


৪/ এয়ারটেল:

পুরোনো সিম পরিবর্তন করে 4G সিম নিন. এয়ারটেল সেবা কেন্দ্র ভিজিট করে আপনার 2G/3G সিমকে 4G-তে আপগ্রেড করুন আর ৭ জিবি ইন্টারনেট বোনাস উপভোগ করুন..

Dial 

*123*44#

ফিরতি ম্যাসেজে 4g সিমের বিষয়ে তথ্য পাবেন।


৫। টেলিটক:

টেলিটক বাংলাদেশ লিমিটেড যার ব্র্যান্ড নাম "টেলিটক" বাংলাদেশের রাষ্ট্রায়ত্ত একটি মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান। প্রথমে এটা “bMobile” নামে আত্মপ্রকাশ করলেও পরবর্তীতে এটি “টেলিটক” নামে পরিবর্তিত হয়। এটি বাংলাদেশের একটি জিএসএম ও ফোরজি ভিত্তিক রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল ফোন কোম্পানি। টেলিটক ২৯ ডিসেম্বর ২০০৪ সালে যাত্রা শুরু করে।[১] এটা বাংলাদেশ সরকারের একটি পাবলিক লিমিটেড কোম্পানি। ডিসেম্বর ২০১৯ অনুযায়ী, টেলিটক বাংলাদেশের চতুর্থ বৃহৎ মোবাইল ফোন অপারেটর যার গ্রাহক সংখ্যা ৪৮ লাখ ৬৮ হাজার।

টেলিটক Already 4g

পোস্ট রেটিং করুন
ট্যাগঃ , ,
About Author

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!