আজ অনেক দিন পরে তোমাকে দেখলাম

আজ অনেক দিন পরে তোমাকে দেখলাম

আজ অনেক দিন পরে তোমাকে দেখলাম
আজ অনেক দিন পরে তোমাকে দেখলাম

জানো, আজ অনেক দিন পরে তোমাকে দেখলাম।তোমাকে দেখার পর তোমার সাথে কথা বলতে খুব ইচ্ছে হয়েছিল।কিন্তু পারলাম না।কেনো পারলাম না জানো, কারন তোমার সাথে কথা বলার অধিকার আমার নেই।আজ আমি তোমার অপরিচিত কেউ একজন।এতোটাই অপরিচিত যে, চাইলেও তোমার সাথে আর কথা বলতে পারি না।যে মানুষটার সাথে একদিন কথা না বলে থাকতে পারতাম না।আজ সেই মানুষাটাকে অনেক দিন পর সামনে পেয়েও, তার সাথেই কথা বলতে পারলাম না।

দূর থেকে একটু দেখেই চলে এলাম। কি করবো? যেখানে অধিকার নেই সেখানে কি করে কথা বলবো।তুমিই তো সেদিন অতিথি পাখির মতো আমার জীবনে এসেছিলে।আমিতো চাই নি, তুমি এমন করে আমার জীবনে আসো আবার চলেও যাও।আমি তো তোমাকে আমার অতীত করে রাখতে চাই নি, তুমিই অতীত হয়ে চলে গেলে।আমি তো তোমাকে আমার প্রক্তান করে রাখতে চাই নি।তুমি নিজেই প্রক্তান হয়ে চলে গেলে।
চলে যাবার বেলা, সেই মানুষটাকেই পর করে চলে গেল।যাকে না কি তুমি অনেক ভালোবাসো।কেড়ে নিলে একটু কথা বলার অধিকার।কেড়ে নিলে আমার ভালো থাকাটা।ভেঙ্গে দিলে, তোমায় নিয়ে দেখা স্বপ্ন গুলো।ভালোবাসার মানুষগুলো থাকা সত্যেও সেদিন একা করে গেলে আমায়।তবুও তোমাকে ভুলতে পারি না।তোমাকে ভুল বুঝতে পারি না। আজো তোমাকে মনে পড়ে অনেক বেশি কিন্তু কেনো জানো? তোমাকে অনেক ভালোবাসি বলে।
তোমাকে দেখে আজ বুঝতে পারলাম, তুমি আর আগের মতো নেই। অনেকটা বদলে গেছো।যতোটা বদলে গেলে আমার কথা আর তোমার মনে পরবে না।আজকের তুমিটার মাঝে আমার সেই তুমিটাকে খুজে পেলাম না। আমি অনেক চেষ্টা করেছি তোমার মতো হতে, কিন্তু তোমার মতো হতে পারলাম না।তোমাকে মন থেকে সরাতেই পারলাম না।ভুলে যাবো কেমন করে? হয়তো আজও ভালোবাসি তোমাকে।কিন্তু তোমাকে ভালোবেসে এটাই বুঝতে পেরেছি যে, ভালোবাসার অধিকারটা সারা জীবনই সবাই ধরে রাখতে পারে না।তাদের মধ্যে আমি একজন।
🌿🌿লেখাটা আপনাদের কাছে কাল্পনিক হলেও🌿লেখকের জীবনের সাথে পুরো মিল আছে🌿এটাই বাস্তবজীবনের গল্প 🌿🌿
🌿🌿মোঃ মানিক খান🌿🌿
🌿🌿পিকঃ- অনলাইন কপি🌿🌿
পোস্ট রেটিং করুন
ট্যাগঃ
About Author

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!