New Design Movie Watching Wapkiz Theme By Wapkiz Wap Builder

 New Design Movie Watching Wapkiz Theme By Wapkiz Wap Builder

হেলো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সকলেই ভালই আছেন। আর আমিও ভালই আছি। আজকে আবারও অনেক দিন পর আপনাদের সাথে একটি নতুন থিম শেয়ার করতে চলে আসলাম।
আশা করি আজকের থিম টিও আপনাদের অনেক অনেক ভালই লাগবে , সেই সাথে এই থিম টি আপনাকে অবাক করে দিবেই।


Movie Watching Wapkiz Theme

Movie Watching Wapkiz Theme


আজকে যে থিম টি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি , এই থিম আপনি এর আগে কখনই দেখেন নি। তাই আজকের টিউন আপনাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে।

আজকের টিউন টি এক দমি স্ক্রিপ্ট করবেন না , না হলে থিম টি আপনি সেটআপ করতে পারবেন না , আর ফেসবুকে আমাকে মেসেজের উপর মেসেজ করতেই থাকবেন।

আমি এত কষ্ট করে টিউনেই সকল কিছু আপনাদের বুঝাই দেই আর আপনি সে সকল কিছু স্ক্রিপ্ট করে শুধু থিম টি ডাউনলোড করে নিয়ে মেসেজ করে বলেন যে কিভাবে কি করবেন।

আসলে আমি তো একটি থিমের সকল বিষয় টিউনেই আলোচনা করি। যদি থিম ডাউনলোড করেই ওয়েব সাইট বানানো যেত তবে টিউনে এত কিছু লেখার প্রয়োজনীয়তাই থাক্ত না।

আশা করি আপনারা আমার বিষয় টি বুঝতে পেরেছেন , কেন এমন টা বলি জানেন একটি থিম তৈরি করতে আমাদের অনেক সময় ব্যয় করতে হয় আর আপনারা টিউন স্ক্রিপ্ট করে অযথা আমকে বিরক্ত করেন। আজকের যে থিম টি আপনাদের সাথে শেয়ার করতে যাছি সেটি আমার তৈরি করতে কত দিন সময় লেগে গেছে জানেন কি ?

এই থিম টি তৈরি করতে আমার ৬ দিন সময় লেগেছে। থিম টি তৈরি করতে গিয়ে কিছুতেই কিছু মাথায় আসতে ছিল না। আসলে কিভাবে কোন ডিজাইন দার করাব , অনেক কনফিউশনে ছিলাম। যাই হোক শেষ মেস একটি ডিজাইন দার করারলাম আর সেটিই আজ আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।

আজ আপনাদের সাথে অনেক বক বক করে ফেললাম , আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তো চলুন বন্ধুরা সরাসরি টিউনে ফীরে আসা যাক।

Theme Name : Movie Watching Wapkiz Theme
Version : V1.0.0
Author : Sudip Kumar Roy
Published : 14 September 2021
Author Url : www.SMsudipBD.Com
Facebook : www.fb.com/sudip.modhusodon

Tags: Movie Watching  Wapkiz Theme , Movie Download Wapkiz Theme , Move Live Wapkiz Theme Download. Wapkiz Theme Free Download , Wapkiz All Theme Download , Wapkiz Movie Theme Download.


এই থিমের বৈশিষ্ট্য সমূহঃ -  এই থিমের বিশেষ বিশেষ কিছু আলাদা ধরনের বৈশিষ্ট্য রয়েছে। চলুন এই থিমের বৈশিষ্ট্য গুলো জেনে নেই -


  1. Mobile And Pc Responcive Friendly Theme
  2. Home Page Lastest Movie Player In Top
  3. Home Page Auto Update Movie List
  4. Numberic Pagination
  5. Three Section Footer Pc View
  6. Mobile Responcive Menubar
  7. You May Also Like In Movie Player Page
  8. Adsense Default Page Added And Adsense Friendly
  9. Responcive Header,  Footer And
  10. Custom Movie Player Added
থিমটির হিডারঃ - এই থিম টির রেস্পন্সিভ হিডার রয়েছে। যেটি মোবাইল এবং পিসি তে আলাদা আলাদা ডিজাইন দেখতে পারবেন।

Movie Theme Header

Movie Theme Header

হিডারের পড়েই সার্চ বার রয়েছে। এর পড়েই একটি প্লেয়ার রয়েছে। এই প্লেয়ারে ফাইল মেনেজারের সর্বশেষ আপলোড করা ছবি টি এখানে সরাসরি প্লে হবে।


থিম টির লাস্ট আপডেটঃ - থিম টিতে সকল আপলোড করা ফাইল অটোমেটিক এখানে দেখতে পারবেন। প্রতি পেজে ১২ টি টি করে লাস্ট আপডেট দেখতে পারবেন।

Last Updates

Last Updates

থিম টির ফুটারঃ - এই থিম টির ফুতারে পিসির জন্য তিন টি সেকশন যুক্ত করা হয়েছে। এতে করে ফুটার অনেক সুন্দর দেখায়। এখানে পপুলার আপডেট , ক্যাটেগরি এবং থিম টি সম্পর্কে কিছু বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে।

Footer Design

Footer Design


থিম টির প্লেয়ার এবং ডাউনলোড পেজঃ - এই  পেজে অটো মেটিক ভিডিও টি প্লে হবে। এবং নিচে এর ডাউনলোড লিংক দেখতে পারবেন। সব শেষে পুরনো ভিডিও গুলো আপনাকে দেখার জন্য সাজেস্ট করা হবে।

Video Play Page

Video Play Page


তো বন্ধুরা আজকের এই থিম টি আপনাদের কেমন লাগলো , আমি আশা করছি এই থিম টি আপনাদের অনেক ভালো লেগেছে। কারন আমি জানি এমন থিম আপনি এর আগে কখনই খুজে পান নি।যদি আপনাদের এই থিম টি ভালো লেগে থাকে তবে আপনারা এই থিম টি নিতে পারেন।


ডাউনলোডঃ - থিমতি তো ডাউনলোড করবেন , কিন্তু আমি থিম টি জিপ ফাইল করে শেয়ার করেছি , যাতে ফাইল টি নষ্ট হয়ে না যায়। এবং ফাইল টি পাসওয়ার্ড প্রটেক করে রেখেছি।


বিদ্রঃ -  ফাইল টি আনজিপ করার সময় নিচের পাসওয়ার্ড টি ব্যবহার করবেন। পাসওয়ার্ড ব্যবহার করার সময় Capital Letter And Small Letter মিক্স করে ফেলবেন না। আমি যে ভাবে দিচ্ছি সেভাবেই কপি করে নিয়ে ব্যবহার করবেন।

Password : - SMsudipBD@123


পরিশেষে বলতে চাই , আজকের টিউনে সকল ভূল ত্রুটি ক্ষমা করে দিবেন , কারন লিখতে গিয়ে অনেক স্পেলিং মিস্টেক হয়ে যায়। আমাকে সময় দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং এভাবেই এস এম সুদীপ বিডি এর সাথেই থাকবেন।

ভালো ও সুস্থ থাকবেন এই প্রত্যাশায় আজকের টিউন এখানেই শেষ করছি।
টাটা।

ক্রেডিট বাইঃ - সুদীপ কুমার রায় ( Writter Of SMsudipBD.Com )
পোস্ট রেটিং করুন
ট্যাগঃ
About Author

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!