স্থায়ী ভাবে আয় করুন , ১০০% আয় হবে।

স্থায়ী ভাবে আয় করুন , ১০০% আয় হবে।

স্থায়ী ভাবে আয় করুন , ১০০% আয় হবে।

স্থায়ী ভাবে আয় করুন , ১০০% আয় হবে।



প্রিয় SMsudipBD.Com বাসি ,
আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আমি আপনাদের মত অনেক অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে কোন বিষয়ে শেয়ার করতে যাচ্ছি , সেটি আপনারা আজকের তিউনের টাইটেল দেখেই হয়ত বুঝে গেছেন।

হ্যা , আপনারা ঠিকই বুঝে গেছেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি কি ভাবে আপনি স্থায়ী ভাবে আয় করতে পারবেন। এবং সেটিও ১০০% রিয়েল ভাবে আমরা আয় করব। কোন রকম ভক্কর চক্কর নয়। তো চলুন শুরু করা যাক...

...Lets Start...

আপনি চাইলেই কয়েক টি উপায়ে স্থায়ী ভাবে আয় করতে পারেন। কিন্তু সর্ব প্রথম আপনার যে যিনিস টি থাকতে হবে সেটি হল - আপনার ইচ্ছা শক্তি আপনার কাজ করার মানসিকতা থাকতে হবে। সফলতা না আসা পরযন্ত লেগেই থাকতে হবে। পরিশ্রম করার মানসিকতাও থাকতে হবে। একটি কথা না বললেই নয় -

আমি অনেক মেধাবীকে ব্যর্থ হতে দেখেছি ,
কিন্তু কোন পরিশ্রমি কে ব্যর্থ হতে দেখিনি।।

যাই হোক আপনি যদি অনলাইন থকে ১০০% রিয়েল ভাবে সঠিক পথে থেকে টাকা ইনকাম করতে চান , তবে আজকের এই টিউন টি এক দম স্কিপ করবেন না। আশা করি আজকের টিউন টি পড়ার পড় আপনি অন - লাইন জগতের সঠিক তথ্য পেয়ে গেলেন। 

এই অনলাইন জগত টা অনেক বিশাল। এখানে সবাই আসে। এখানে ভালো মন্দ দু ধরনের মানুষই পাবেন। আর যদি বলি এই অনলাইন থেকে ইনকাম করার কথা , তবে অনেক কিছুই বলতে হয়। অনলাইন থেকে যদি ১ টি টাকাও ইনকাম করা যায় , সেটার জন্যও আপনাকে সময় দিতে হবে + পরিশ্রম করতে হবে। বাস্তবে হয়ত এই ১ টি টাকার মূল্য দেই না। কিন্তু অন - লাইন এমন একটি প্লাটফর্ম , যেখানে সবাই সবার ধান্দা দিয়ে ঘুরে বেড়ায়।

যাই হোক চলুন আমাদের কাজের কথায় ফীরে আসি। আপনি যে সকল উপায়ে ১০০% রিয়েল ভাবে সঠিক পথে থেকে টাকা ইনকাম করতে পারবেন তা হলঃ -

১। অন - লাইন মার্কেটিং
২। আর্টিকেল লিখে
৩। ওয়েব সাইট থেকে
৪। ইউটিউব থেকে 
৫। ওয়েব ডিজাইন করে
৬। ফ্রিল্যান্সিং করে এবং
৭। ফাইবার থেকে।

# অন - লাইন মার্কেটিংঃ-
                            প্রিয় বন্ধুরা অন - লাইন মার্কেটিং খুবই জন প্রিয় একটি প্লাটফর্ম।
এবং খুবই একটি সহজ সাধ্য অন - লাইন ব্যবসা। আপনার যদি কোন পন্য বা কাঁচামাল থেকে থাকে তবে , আপনি চাইলেই সেটি খুব সহজেই অন - লাইনে বিক্রি করে লাভ বান হতে পারেন। অথবা আপনি পন্য কিনে সেটি বেশি দামে বিক্রিও করতে পারেন। এখন কথা হল এই সকল কাজ করবেন কি করে ?

হ্যা , বন্ধুরা আপনার পণ্যের নিজ্ঞাপন অত্যন্ত জরুরী , আপনার পণ্যের প্রচারনা করতে হবে। আর আপনার পণ্যের প্রচারনা করার সব চেয়ে কয়েক টি জন প্রিয় ওয়েব সাইট হচ্ছে -

(i) ফেসবুক 
(ii) ইউটিউব

এই দুইটি সব থেকে জন প্রিয় মাধ্যম যেটি থেকে আপনারা সহজেই আপনার পণ্যের বিজ্ঞাপন ছরিয়ে দিয়ে পারবেন। ফেসবুক এবং ইউটিউব মাধ্যমে ফেসবুক পেজ এবং একটি ইউটিউব চ্যানেল খুলে আপনার পণ্যের প্রচারনা করতে পারবেন। এতে আপনার বিক্রির পরিমান বেড়ে যাবে। আপনার লাভ বান হওয়ার সম্ভাবনা ১০০%।

# আর্টিকেল লিখেঃ-
                    প্রিয় বন্ধুরা , আপনার যদি লেখা লেখিতে মনোনিবেশ অনেক বেশি ।
তবে আপনি চাইলেই আপনার লেখা লেখি করি টাকা ইনকাম করতে পারেন। আপনি যদি লেখে লেখি পছন্দ করে থাকেন তবে অন লাইনে বিভিন্ন ওয়েব সাইট রয়েছে যারা বিভিন্ন বিষয়ের আর্টিকেল কিনে থাকে। আপনি সেই সকল ওয়েব সাইট এর সাথে যুক্ত হয়ে মোটা মুটি ভাবে একটা ভালো মানের টাকা কামাতে পারেন।

যদি আপনি এক জন লেখক হয়ে থাকেন তবে আপনাকে SMsudipBD.Com এর পক্ষ্য থেকে আপনাকে সু - স্বাগতম। আপনি চাইলেই আপনার লেখা আর্টিকেল আমরা আমাদের সাইট এ প্রকাশিত করতে পারি। আর আপনার প্রতিটি আর্টিকেলের জন্য আমরা একটা নির্দিষ্ট পরিমানে অর্থ প্রদান করে থাকি।

আমি চাইলেই আপনার লেখা আর্টিকেল আমাদের সাথে শেয়ার করতে পারেন। আপনি যদি আপনার আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে চান , তবে আমাদের সাথে যোগাযোগ করতেও পারেন। যোগাযোগের ঠিকানা -

Sudip Kumar Roy
Jr Architect
Admin Of SMsudipBD.Com
Email:- Contact@SMsudipBD.Com
Mobile No:-     +8801761106753
                         +8801993169495

# ওয়েব সাইট থেকেঃ-
আমরা সকলেই প্রায় ওয়েব সাইট এর কথা শুনেছি। আপনি কি জানেন ওয়েব সাইট থেকেও ইনকাম করা যায়। আপনি যদি আপনার নামে ওয়েব সাইট তৈরি করেন , তবে সেই ওয়েব সাইট আপনার আয়ের উৎস হতে পারে। আপনার ওয়েব সাইট এ যদি আপনি আপনার নিয়মিত লেখনি চালিয়ে জান এবং Google Adsense পেয়ে যান। তবে আপনি আপনার ওয়েব সাইট থেকে ১০০% রিয়েল ভাবে টাকা ইনকাম করতে পারবেন।

শুধু আপনার মানসিকতা থাকলেই হবে না। আপনাকে আপনার ওয়েব সাইট এ নিয়মিত সময় দিতে হবে। এমন এমন আর্টিকেল শেয়ার করবেন যে গুলো কপিরাইট মুক্ত আপনার নিজের লেখা। এবং অন্যের উপকার হবে এমন বিষয়ে আর্টিকেল লিখতে হবে। আর যে গুলো মানুষ সচরাচর গুগলে সার্চ করে থাকেন।

আপনি নতুন হয়ে থাকলে গুগলের ব্লগার সাইট খুলেই আপনার যাত্রা শুরু করতে পারেন।যেমন টা আমি ব্লগার ব্যবহার করেই এত দূর পর্যন্ত এসেছি।

# ইউটিউব থেকেঃ-
                    আপনারা সকলেই হয়ত ইউটিউবের সাথে পরিচিত। তাই বিশেষ কিছু নতুন করে আর ইউটিউব সম্পর্কে বলার প্রয়োজন নেই। ইউটিউব এ আপনি একটি চ্যানেল খুলে আপনার কাক্ষিত বিষয়ে ভিডিও আপলোড করে যদি ১০০০ সাবস্ক্রাইব এবং ইউটিউবের ওয়াচ টাইম পূর্ণ করতে পারেন। তবে ইউটিউব চ্যানেল মনিটাইজেশন করে ভিডিও ভিউ এর উপর টাকা পেতে থাকবেন। এখানে আপনাকে ধর্য্য ধারন করতে হবে।
আপনি অবশ্যই সফলতা লাভ করবেন।

# ওয়েব ডিজাইন করেঃ-
                                আপনি যদি ওয়েব ডিজাইন করতে পারেন। তবে খুব সহজেই আপনি বিভিন্ন ধরনের ওয়েব সাইট ডিজাইন করে মাসে অনেক টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে দক্ষ হতে হবে। সুন্দর সুন্দর ওয়েব ডিজাইন করবেন। অন - লাইনে এর প্রচুর চাহিদা রয়েছে। এ গুলো বিক্রি করে মোটামুটি অনেক ভালো মানের টাকা ইনকাম করতে পারবেন। তবে আপনাকে html , css , javascript এবং বিভিন্ন সার্ভার এ এক্সপার্ট হতে হবে।

# ফ্রিল্যান্সিং করেঃ-
                        কি বন্ধুরা , নতুন করে কি আপনাদের ফ্রিল্যান্সিং সম্পর্কে বলব। আপনি যে যে বিষয়ের উপর দক্ষ সে বিষয়ের উপর ফ্রিল্যান্সিং ওয়েব সাইট এ কাজ করে টাকা ইনকাম করতে পারেন। ফ্রিল্যান্সিং ওয়েব সাইট এ সকল ধরনের কাজের যথেষ্ট মূল্য রয়েছে।

অনেকেই এই ফ্রিল্যান্সিং করে অনেক বড় পর্যায়ে চলে গেছে। তাই আপনিও ফ্রিল্যান্সিং করে আপনার ভাগ্য কে পাল্টে ফেলতে পারে। জীবন আপনার তাই ডিসিশন ও আপনার। আপনিই ভেবে নিন এই ফ্রিল্যান্সিং প্লাটফর্মে কাজ করবেন কিনা। 

# ফাইবার থেকেঃ-
                    তো বন্ধুরা , আমরা সকলেই ফাইবার সম্পর্কে পরিচিত। আপনি পরিচিত তো। যদি আপনি পরিচিত না হয়ে থাকেন তবে ফ্রিল্যান্সিং সম্পর্কে হয়ত কারো কাছে শুনে থাকবেন। ফাইবার ও ফ্রিল্যান্সিং এর মতই একটি বাংলাদেশি ওয়েব সাইট। ফ্রিল্যান্সিং হল - অন্য দেশের কিন্তু ফাইবার বাংলাদেশি।

তাই আপনি চাইলেই ফাইবারে নিজের ক্যারিয়ার গরতে পারেন। এই ফাইবারে অতি ছোট কাজ থেকে অনেক কাজ পাবেন। আপনি যে কাজ গুলো পারেন সে কাজ গুলো করেই অনেক টাকা ইনকাম করতে পারেন।

যাই হোক এ রকম অনেক প্লাটফর্ম রয়েছে ,  তবে এগুলো সব থেকে বিশ্বস্ত অন - লাইন আয়ের প্রতিস্থান। তাই আজে বাজে ওয়েব সাইট এ কাজ না করে এই সকল ওয়েব সাইট এর উপর পড়ে থাকেন। একদিন আপনি অনেক বড় সফলতা অর্জন করতে পারবেন।


আজ অনেক কিছুই আপনাদের সাথে শেয়ার করলাম। আজকের আর্টিকেলে আমার ভূল ভ্রান্তি গুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

সকলের জীবন সুন্দর ও সাফল্য মন্ডিত হোক এই প্রত্যাশায় আজকের টিউন এখানেই শেষ করতেছি।

ভালো থাকবেন আর এস এম সুদীপ বিডি এর সাথেই থাকবেন। আবারও কথা হবে নতুন কোন এক টিউটোরিয়ালে।
টাটা।

ক্রেডিট বাই SMsudipBD.Com
Tags:- 
স্থায়ী ভাবে আয় করুন , ১০০% আয় হবে।,ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়,প্রতিদিন ১০০ টাকা আয়,মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২০,ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়,অনলাইনে আয় করার নিশ্চিত উপায় 2020,ঘরে বসে মোবাইলে আয়,অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট,মাসে ২০ হাজার টাকা আয় করার উপায়।
পোস্ট রেটিং করুন
ট্যাগঃ
About Author
1 comment
Sort by