আরনিং ওয়াপকা থিম ।। Earning Wapka Theme

আরনিং ওয়াপকা থিম ।। Earning Wapka Theme


Hellow বন্ধুরা,

কেমন আছেন ? আশা করি সকলেই অনেক অনেক ভালই আছেন। আমিও মহান সৃষ্টি কর্তার অশেষ কৃপায় ভালই আছি।

আরনিং ওয়াপকা থিম ।। Earning Wapka Theme

আরনিং ওয়াপকা থিম ।। Earning Wapka Theme


আজকে আমি আপনাদের মাঝে যে ওয়াপকা থিম নিয়ে কথা বলব , আপনি এ ধরনের থিম এর আগে কখনই দেখেন নি ওয়াপকা তে। যাই বেশি কথা নয় সরাসরি কাজের কথায় চলে আছি।


...শুরু করা যাক...


প্রিয় বন্ধুরা আজকের ওয়াপকা থিম টি হল - Earning Web Theme. এই থিম টি দ্বারা ইউজার রা সহজেই নিজেদের ওয়েব সাইট এর বিজ্ঞান দিতে পারবে। এই থিমে তিনটি প্লান রয়েছে।

১। ফ্রি প্লান

২। প্লাস প্লান ও

৩। প্রিমিয়াম প্লান।


# ফ্রি প্লানঃ-

এই সেকশনে ইউজার রা নিজের ওয়েব সাইট এর বিজ্ঞাপন ফ্রিতে শেয়ার করতে পারবে। এখানে কিছু অসুবিধা রয়েছে এখানে তাদের ওয়েব সাইট এর বিজ্ঞাপন কোন র‍্যাংক করবে না।

এখানে শুধু মাত্র ওয়েব সাইট লিংক লিস্ট আকারে দেখাবে। এখানে ভিসিটর পাওয়ার সম্ভাবনা একটু কম থাকবে।


# প্লাস প্লানঃ-

এই সেকশনে ইউজার রা ৫০,০০০ পয়েন্ট এর মাধ্যমে নিজের ওয়েব সাইট এর বিজ্ঞাপন দিতে পারবে।

তবে এই বিজ্ঞাপনের মেয়াদ উত্তীর্ণ দিন থাকবে মাত্র ৩০ দিন অর্থাৎ যে দিন এই প্লান একটিভ করবে সে দিন থেকে ১ মাস।

১ মাস পরে অটোমেটিক তার ওয়েব সাইট হাইড হয়ে যাবে। এখানে আপনি পয়েন্ট আরনিং করেও এই প্লাস প্লানে নিজের ওয়েব সাইট নিয়ে যেতে পারবেন ৩০ দিনের জন্য।


# প্রিমিয়াম প্লানঃ -

এই সেকশনে আপনি সর্বচ্চ সুবিধা লাভ করবেন। এখানে ইউজার রা দীর্ঘ ১ বছরের জন্য নিজের ওয়েব সাইট বিজ্ঞাপন দেওয়ার সুযোগ লাভ করবে। এই সেকশনেও আপনি ১,০০০০০ পয়েন্ট এর মাধ্যমে প্রিমিয়াম প্লান এ একটিভ হতে পারবেন।

প্রিমিয়াম প্লানে ওয়েব সাইট র‍্যাংক করবে ইউজার যত বেশি পয়েন্ট আরনিং করবে তত বেশি র‍্যাংক করে টপ লিস্টে তার ওয়েব সাইট দেখাবে।


# লাইভ ডেমোঃ- 


আরনিং ওয়াপকা থিম ।। Earning Wapka Theme

আরনিং ওয়াপকা থিম ।। Earning Wapka Theme



আপনি এখন এই থিমের লাইভ ডেমো দেখতে পারবেন। চলুন এক নজরে দেখে আসি এই থিমের লাইভ ডেমো। তাহলেই সব কিছু ক্লিয়ার ভাবে বুঝতে পারবেন।


https://Adds.Wapka.Site


# আরনিংঃ-

এ ছারাও ইউজার রা এখানে পয়েন্ট আরনিং করে সে গুলো বিক্রি করতে পারবে। এখানে পয়েন্ট এর দ্বারা Payout করতে পারবে। এখানে সর্ব নিম্ন ৫,০০০ পয়েন্ট দিয়ে ৫০ টাকা আরনিং করতে পারবে।

এ ছাড়া ইউজার রা এখানে পয়েন্ট ক্রয় ও করতে পারবে নিজের ওয়েব সাইট লিংক প্লাস বা প্রিমিয়াম প্লান সেকশনে নিয়ে যাওয়ার জন্য।

এখানে ইউজার রা ৫০০ টাকায় ৫,০০০০০ পয়েন্ট পেয়ে যাবে। এ ছাড়াও ১,০০০ টাকায় ১০,০০০০০ পয়েন্ট ক্রয় করতে পারবে।


তো বন্ধুরা এই ওয়েব সাইট সম্পর্কে সংক্ষিপ্ত আকারে অনেক কিছুই বলে ফেললাম। যদি ভালো লাগে থিম টি আপনি ক্রয় করে ব্যবহার করতে পারবেন।

থিম টি ক্রয় করতে আমার সাথে যোগাযোগ করে প্রিমিয়াম ভার্সন এই থিম নিতে পারেন। তবে দুঃখের বিষয় হল এই থিমের কোন ফ্রি ভার্সন নেই। তাই আপনাকে ক্রয় করেই এই থিম ব্যবহার করতে পারবেন।


# ডাউনলোডঃ-

এই থিম টি আপনি ডাউনলোড করে রাখতে পারেন। কিন্তু থিম টি আপনি ব্যবহার করতে পারবেন না এ কারনে যে এই ফাইল টি আপনি আন জিপ করতে পারবেন না। এটি একটি পাস ওয়ার্ড প্রটেক্টেড ফাইল।

ফাইল টি আন জিপ করতে পাস ওয়ার্ড এর দকার হবে। যারা থিম টি ক্রয় করতে তাদের কেই শুধু পাস ওয়ার্ড দেওয়া হবে।

DownLoad


পরিশেষে আপনাদের সু সাস্থ কমনা করে আজকের টিউন এখানেই শেষ করতেছি। জানি না আজকের টিউন টি কেমন হয়েছে। অনেকে হয়ত ভাবতেছেন যে থিম ফ্রি দিবেন না শেয়ার করেন কেন এমন টিউন।

প্রিয় ভাই একটি কথা শুনেন , থিম তৈরি করতে আমাদেরও কয়েক দিন যাবত পরিশ্রম করতে হয়। ফ্রি দেওয়া গেলে অবশ্যই দিয়ে দিতাম। আশা করি বুঝতে পেরেছেন। অযথা আমার কাছে ফ্রি তে চেয়ে আমাকে লজ্জিত করবেন না। ধন্যবাদ।


ক্রেডিট ভাইঃ - এস সুদীপ বিডি ডট কম।

ট্যাগসঃ- আরনিং ওয়াপকা থিম ।। Earning Wapka Theme,wapka theme,wapka code,all code,theme download,wapka comment code,wapka last update code,wapka profile code,wapka category list code,wapka post view code,wapka comment box code,wapka css code,wapka download page code,

পোস্ট রেটিং করুন
ট্যাগঃ
About Author

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!