এক্সপার্টআইটিপার্ক ওয়ার্ডপ্রেস থিম ।। Expertitpark Wordpress Theme

এক্সপার্টআইটিপার্ক ওয়ার্ডপ্রেস থিম ।। Expertitpark Wordpress Theme


Hellow বন্ধুরা,

কেমন আছেন ? আশা করি সকলেই অনেক অনেক ভালই আছেন। আমিও মহান সৃষ্টি কর্তার অশেষ কৃপায় ভালই আছি।


এক্সপার্টআইটিপার্ক ওয়ার্ডপ্রেস থিম ।। Expertitpark Wordpress Theme

এক্সপার্টআইটিপার্ক ওয়ার্ডপ্রেস থিম ।। Expertitpark Wordpress Theme


আজকে আমি আপনাদের মাঝে যে Wordpress থিম নিয়ে কথা বলব , আপনি এ ধরনের থিম গুগলে অনেক সার্চ করেছেন। যাই হোক বেশি কথা নয় সরাসরি কাজের কথায় চলে আছি।


...শুরু করা যাক...


প্রিয় বন্ধুরা আজকের Wordpress থিম টি হল - Frelancing Course এর সকল আপডেট এই থিমের সাহায্যে দিতে পারবেন ।

এই থিম টি দ্বারা ইউজার রা খুব সহজেই Frelancing Course করতে আগ্রহি হবে। এখানে ইউজার রা Online Offline Free Course ও করতে পারবে।

ই থিমে Admin Mode Custom Option যুক্ত করা আছে। যথাঃ-


১। Home Slider

২। Populated Post

৩। Social Link

৪। Support & Class

৫। Classes Out

৬। Freelancer Post

৭। Admision Url Post

৮। Take Admision Post

৯। Youtube Video List

১০। YouTube One Videos And

১১। Send Money.


# Home Sliser:

এই সেকশনে ইউজার রা শুধু একটি  আকর্ষণীয় Thumbnail দিয়ে পোস্ট করলে , সেই পোস্টর Thumbnail গুলো হোম পেজে স্লাইডার এ দেখাবে।

এখানে খুব সুন্দর ভাবে অটোমেটিক স্লাইডার তৈরি করা হয়েছে। ফলে এই থিম ব্যবহার কারী কে প্রোগ্রামিং নলেজ ছাড়াই থিম টি ব্যবহার করতে পারবে।


# Populated Post:

এই সেকশনে Freelancer তার কাছে Course করলে সুবিধা গুলো তুলে ধরবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না।


# Social Link:

এই সেকশনে Freelancer এর সকল Social Media Link Update করা থাকবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না।

ফলে ইউজার রা সহজেই Social Midia তে কানেক্ট হতে পারবে।


# Support & Class:

এই সেকশনে Freelancer এর  সকল ক্লাস এর বিষয় বস্তু আপডেট দেওয়া থাকবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না। ফলে ইউজার রা সহজেই ক্লাস এর সকল বিষয় বস্তু বুঝতে পারবে।


# Classes Out:

এই সেকশনে Freelancer এর  ক্লাস এর বাহিরে যে সকল সুযোগ সুবিধা দিবে সেটার একটি আপডেট দেওয়া থাকবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না। ফলে ইউজার রা ক্লাসের বাহিরে যে সব বিষয়ে শিক্ষা লাভ করবে , টা সহজেই ধারনা নিতে পারবে।


# Freelancer Post:

এই সেকশনে Freelancer এর  সম্পর্কে বিস্তারিত ভাবে নিজের তথ্য দেওয়া থাকবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না। ফলে ইউজার রা সহজেই Freelancer সম্পর্কে তথ্য লাভ করতে পারবে।


# Admision Url Post:

এই সেকশনে যদি কেউ Freelancer Course করতে আগ্রহি হয় , কি ভাবে ফর্ম পূরন করে Freelancer Course করতে পারবে সেই Web Link দেওয়া থাকবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না।


# Take Admision Post:

এই সেকশনে Freelancer Course এর বিষয় বস্তু আপডেট দেওয়া থাকবে। কোন কোন বিষয়ে Freelancing করানো হবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না।


# Youtube Video List:

এই সেকশন শুধু মাত্র যারা অনলাইন Course করতে আগ্রহি তাদের জন্য। এখানে YouTube Videos এর সাহায্যে Freelancing Course করতে পারবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না।


# YouTube One Videos:

এই সেকশনে বড় একটি আই ফ্রেমে একটি YouTube Video থাকবে , এই ভিডিও দেখে ইউজার রা সহজেই Freelancing এ জয়েন করতে পারবে।

Freelancing এর প্রতি আগ্রহি হতে পারবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না।


# Send Money:

এই সেকশনে ইউজার রা FreeLancing শিক্ষার জন্য নির্ধারিত অর্থ প্রদান করতে পারবে। যেমন বিকাশ,রকেট এবং নগদ এর মোবাইল নাম্বার দেওয়া থাকবে। এই সেকশন এডমিন থেকেই কন্ট্রোল করা যাবে। কোন প্রোগ্রামিং নলেজ এর প্রয়োজন হবে না।


# এই থিমের বিশেষ কিছু বৈশিষ্ট্য নিম্নে দেওয়া হলঃ-


১। মোবাইল ফ্রেন্ডলি

২। সহজ কাস্টমাইজেশন

৩। দ্রুত লোডিং টাইম

৪। পোস্ট কাস্টম ফিল্ড সিস্টেম

৫। সেও রেস্পন্সিভ

৬। লগিন পেজ কাস্টমাইজ করা ইত্যাদি।


# লাইভ ডেমোঃ- 

আপনি এখন এই থিমের লাইভ ডেমো দেখতে পারবেন। চলুন এক নজরে দেখে আসি এই থিমের লাইভ ডেমো। তাহলেই সব কিছু ক্লিয়ার ভাবে বুঝতে পারবেন।


লাইভ ডেমো


তো বন্ধুরা এই ওয়েব সাইট সম্পর্কে সংক্ষিপ্ত আকারে অনেক কিছুই বলে ফেললাম। যদি ভালো লাগে থিম টি আপনি ক্রয় করে ব্যবহার করতে পারবেন।

থিম টি ক্রয় করতে আমার সাথে যোগাযোগ করে প্রিমিয়াম ভার্সন এই থিম নিতে পারেন। তবে দুঃখের বিষয় হল এই থিমের কোন ফ্রি ভার্সন নেই। তাই আপনাকে ক্রয় করেই এই থিম ব্যবহার করতে হবে।


# ডাউনলোডঃ-

এই থিম টি আপনি ডাউনলোড করে রাখতে পারেন। কিন্তু থিম টি আপনি ব্যবহার করতে পারবেন না এ কারনে যে এই ফাইল টি আপনি আন জিপ করতে পারবেন না। এটি একটি পাস ওয়ার্ড প্রটেক্টেড ফাইল।

ফাইল টি আন জিপ করতে পাসওয়ার্ড এর প্রয়োজন হবে। যারা থিম টি ক্রয় করবে তাদের কেই শুধু পাসওয়ার্ড দেওয়া হবে।


DownLoad V-1.0.0

DownLoad V-1.0.2



পরিশেষে আপনাদের সু সাস্থ কমনা করে আজকের টিউন এখানেই শেষ করতেছি। জানি না আজকের টিউন টি কেমন হয়েছে। অনেকে হয়ত ভাবতেছেন যে থিম ফ্রি দিবেন না শেয়ার করেন কেন এমন টিউন।

প্রিয় ভাই একটি কথা শুনেন , থিম তৈরি করতে আমাদেরও কয়েক দিন যাবত পরিশ্রম করতে হয়। ফ্রি দেওয়া গেলে অবশ্যই দিয়ে দিতাম।

আশা করি বুঝতে পেরেছেন। অযথা আমার কাছে ফ্রি তে চেয়ে আমাকে লজ্জিত করবেন না। ধন্যবাদ।


ক্রেডিট বাইঃ - এস সুদীপ বিডি ডট কম।

ট্যাগসঃ- এক্সপার্টআইটিপার্ক ওয়ার্ডপ্রেস থিম ।। Expertitpark Wordpress Theme,wordpress theme,wordpress custom login page,wordpress recent post code,wordpress popular post code,wordpress category code,wordpress single.php code,wordpress theme code,

পোস্ট রেটিং করুন
ট্যাগঃ ,
About Author

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!