অনলাইন ওয়ার্কার বিডি ওয়ার্ডপ্রেস থিম ।। OnlineWorkerBD Wordpress Theme

অনলাইন ওয়ার্কার বিডি ওয়ার্ডপ্রেস থিম ।। OnlineWorkerBD Wordpress Theme


Hellow বন্ধুরা,

কেমন আছেন ? আশা করি সকলেই অনেক অনেক ভালই আছেন। আমিও মহান সৃষ্টি কর্তার অশেষ কৃপায় ভালই আছি।


অনলাইন ওয়ার্কার বিডি ওয়ার্ডপ্রেস থিম ।। OnlineWorkerBD Wordpress Theme


আজকে আমি আপনাদের মাঝে যে Wordpress থিম নিয়ে আলোচনা করব , আপনি এ ধরনের থিম গুগলে অনেক সার্চ করেছেন।

যাই হোক বেশি কথা নয় সরাসরি কাজের কথায় চলে আছি।


...শুরু করা যাক...


প্রিয় বন্ধুরা আজকের Wordpress থিম টি হল - ওয়েব ডিজাইনের এর সকল আপডেট এই থিমের সাহায্যে দিতে পারবেন ।

এই থিম টি দ্বারা ইউজার রা খুব সহজেই বিভিন্ন ধরনের থিম গুলো থেকে নিজেদের পছন্দের থিম টি দিয়ে ওয়েব দিজাইন করে নিতে পারবে। ফলে এক দিকে আপনাদের ওয়েব দিজাইনের কাজ নিয়ে আর চিন্তা করতে হবে না।

প্রত্যেক মাসে এই ওয়েব সাইট থেকে অনেক গুলো কাজ আপনি পেতে পারেন। যদি থিম টি দিয়ে ওয়েব সাইট তৈরি করেন এবং ভালো ভাবে এস ই ও করেন। অনেক থিম আপনি এই থিম থেকেই বিক্রিও করতে পারবেন।


# এই থিমের সেকশন গুলো নিচে দেওয়া হলঃ-

1। Home Page 2 Slider

2। Our Project 

3। Latest Theme And

3। Ecommerce Plugin Setup


# Home Page 2 Slider:

এই থিমে হোম পেজে দুইটি স্লাইডার রয়েছে। একটি হিডারে রয়েছে এবং আরেক টি ফুটারে রয়েছে। স্লাইডারে প্রজেক্ট গুলো ইউজার দের সামনে স্লাইড আকারে দেখা যাবে। এই থিমে খুব সুন্দর ভাবে হিডার এবং ফুটার দিজাইন করা হয়েছে।


#Our Project:

এই সেকশনে আপনি যে থিম গুলো ডিজাইন করেছেন সে গুলো এখানে পোস্ট করে রাখতে পারবেন। আপনি কত গুলো প্রজেক্ট কমপ্লিট করেছেন তার ফলাফল এখানে আপনি সহজেই দেখতে পারবেন।


# Latest Theme:

এই সেকশনে আপনার ডিজাইন করা সকল থিমের বিস্তারিত পোস্ট করতে পারবেন। ফলে ভিসিটর রা এখানে নিজের পছন্দের থিম টি আপনার কাছে থেকে ক্রয় করতে পারবে। এতে আপনার থিম গুলো খুব সহজেই বিক্রি করতে পারবেন।


#Ecommerce Plugin Setup:

এই থিমে যেহেতু থিম বিক্রি করা হবে সেই কথা মাথায় রেখে এই থিমে Ecommerce Worpress Plugin ব্যবহার করার জন্য থিম টি সে ভাবেই ডিজাইন করা হয়েছে।

শুধু মাত্র থিম টি Ecommerce Plugin টি Install করলেই হবে। আর বিশেষ কিছু কাজ করতে হবে না।



# এই থিমের বিশেষ কিছু বৈশিষ্ট্য নিম্নে দেওয়া হলঃ-


১। মোবাইল, পিসি, ল্যাপটপ ও ট্যাব ফ্রেন্ডলি,

২। সহজই কাস্টমাইজ করতে পারবেন,

৩। সেকশন গুলো খুব দ্রুত লোডিং হবে,

৪। পোস্ট কাস্টম ফিল্ড সিস্টেম,

৫। এই থিম টি সেও রেস্পন্সিভ এবং

৬। কাস্টম লগিন, রেজিস্টার পেজ তৈরি করা হয়েছে ইত্যাদি।



# লাইভ ডেমোঃ- 

আপনি এখন এই থিমের লাইভ ডেমো দেখতে পারবেন। চলুন এক নজরে দেখে আসি এই থিমের লাইভ ডেমো। তাহলেই সব কিছু ক্লিয়ার ভাবে বুঝতে পারবেন।


Demo Theme


তো বন্ধুরা এই ওয়েব সাইট সম্পর্কে সংক্ষিপ্ত আকারে অনেক কিছুই বলে ফেললাম। যদি ভালো লাগে থিম টি আপনি ক্রয় করে ব্যবহার করতে পারবেন।

থিম টি ক্রয় করতে আমার সাথে যোগাযোগ করে প্রিমিয়াম ভার্সন এই থিম নিতে পারেন। তবে দুঃখের বিষয় হল এই থিমের কোন ফ্রি ভার্সন নেই। তাই আপনাকে ক্রয় করেই এই থিম ব্যবহার করতে হবে।


# ডাউনলোডঃ-

এই থিম টি আপনি ডাউনলোড করে রাখতে পারেন। কিন্তু থিম টি আপনি ব্যবহার করতে পারবেন না এ কারনে যে এই ফাইল টি আপনি আন জিপ করতে পারবেন না। এটি একটি পাস ওয়ার্ড প্রটেক্টেড ফাইল।

ফাইল টি আন জিপ করতে পাসওয়ার্ড এর প্রয়োজন হবে। যারা থিম টি ক্রয় করবে তাদের কেই শুধু পাসওয়ার্ড দেওয়া হবে।


DownLoad



পরিশেষে আপনাদের সু সাস্থ কমনা করে আজকের টিউন এখানেই শেষ করতেছি। জানি না আজকের টিউন টি কেমন হয়েছে। অনেকে হয়ত ভাবতেছেন যে থিম ফ্রি দিবেন না শেয়ার করেন কেন এমন টিউন।


প্রিয় ভাই একটি কথা শুনেন , থিম তৈরি করতে আমাদেরও কয়েক দিন যাবত পরিশ্রম করতে হয়। ফ্রি দেওয়া গেলে অবশ্যই দিয়ে দিতাম। আশা করি বুঝতে পেরেছেন। অযথা আমার কাছে ফ্রি তে চেয়ে আমাকে লজ্জিত করবেন না। ধন্যবাদ।

Buy Theme

আপনাদের যদি কোন থিম ক্লোন করার প্রয়োজন হয় বা থিম নিজের মত করে ডিজাইন করে নিতে চান আমার সাথে যোগাযোগ করতে পারেন। অথবা পছন্দের থিম কিনতে চাইলে নিজের নিংকে ক্লিক করে আমার বিভিন্ন থিম পছন্দ করতে পারেন।

DokanBag.SMsudipBD.Com


ক্রেডিট ভাইঃ - এস সুদীপ বিডি ডট কম।

ট্যাগসঃ- অনলাইন ওয়ার্কার বিডি ওয়ার্ডপ্রেস থিম ।। OnlineWorkerBD Wordpress Theme,wordpress theme,wordpress custom login page,wordpress recent post code,wordpress popular post code,wordpress category code,wordpress single.php code,wordpress theme code,
পোস্ট রেটিং করুন
ট্যাগঃ
About Author

টিউটোরিয়ালটি কেমন লেগেছে মন্তব্য করুন!